Jawan Full Movie Download - 1080p link

এই পোস্টে আমরা Jawan মুভি এর ট্রেইলার সম্পর্কে আলোচনা করব। যদি আপনারা যদি Jawan মুভির টেইলারের রিভিউ সম্পর্কে জানতে চান। তাহলে এই পোস্ট টি মনোযোগ দিয়ে পড়ুন।
                                                                   
Jawan

Jawan Full Movie Download 

ভুমিকা

কি ছিল Jawan movie এর ট্রেইলার। এক কথায় অসাধারণ। ট্রেলার এর রিভিউ টা দিতে একটু কষ্ট লাগছে, আবার সেইরকম একটা স্যাটিসফ্যাকশন কাজ করছে। কষ্ট লাগছে কারন ট্রেইলার টা খুব চালাকির সঙ্গে এডিট করা হয়েছে। যার কারণে গল্পে একটা ভালো কনফিউশন রেখে দেওয়া হয়েছে। এখন Jawan এর ট্রেইলার রিভিউ জানতে পুরো টা পড়ুন।

Jawan movie release date

September 7, 2023

Jawan movie trailer রিভিউ

শেষমেশ Bollywood কিছু একটা পারফেক্ট ট্যালেন্টেড মুভি রিলিজ করতে যাচ্ছে। তবে এই জিনিসটা বড় একটা চ্যালেঞ্জিং হয়ে দাঁড়াতে পারে। কেন চ্যালেঞ্জিং। সেটা পরে বলছি দেখেন প্রিভিউ এবং ট্রেইলার ও চারি দিক থেকে নানারকম স্পেকুলেশনস শুনে এটা তো মোটামুটি নিশ্চিত ভাবেই আন্দাজ করা যায় যে বাপ-বেটার কাহিনী।

যেখানে থাকবে সেখানে করবে বেবি এখানে ভাবছিল আর্মি অফিসার এন্ড ফেলে পরে হয় পুলিশ অফিসার এনবিসিসি বাপ বেটি দুজনের টাইমই প্রেজেন্ট রয়েছে কারণ তাকে ও কিন্তু একই সময়ে আবার বড়লোক দুইটা লুকয়ে আমরা দেখেছি ট্রেইলারে। হতে পারে এবং আর্মি অফিসার শাহরুখ খানের শাহরুখ এর মধ্যে শত্রুতা বহু পুরনো লাইফ হেল করে দিয়েছিল।
 
বিজয় সেতুপতি এইবাব স্বরূপ হয়তো কোন একটা  প্ল্যান করছে এই ব্রিজের উপর এক পর্যায়ে বেচারা ব শারুক নিজেকে থামাতে গিয়ে নিজেই বেড়াজালে পড়ে যায় যার ফলস্বরূপ ছেলে কিডনাপ করে ফেলার বাস্তব স্বরূপ তারপরও তারপর আরো বিশাল আকারে দেখিয়ে দেয় এটাকে স্পেকুলেশনস ভাই আরো কয়েকটা ফ্রেন্ড ভাবে কাহিনী কিন্তু করে উঠতেই পারে আরও বিভিন্ন দিকে মোড় নিতে পারে। গল্পটা এখনই কিছু বলার উপায় নেই। 

তবে একটা বিষয় বলতে হবে আমরা সাউথের চুলের মুভিগুলোতে যেরকমটা দেখি আর কি দুই তিনটা কাহিনীর একটা আঙ্গুল থাকে এরপর একটা জবর্দশ দিয়ে সবকিছু মিলিয়ে যাওয়া হয় না এ রকমই কিছু একটা থাকবে এখানে তবে এখানে অনেকগুলো কোষ রয়েছে যেমন দীপিকা যদি যান সরমা হয়। তাহলে বুড়ি তাফছি পান্নু সাথে তার সম্পর্ক কি সাথে পুরো শাহরুখ খান ট্রেন হাজার পড়ছে তাদের সাথে কানেকশন কি। 

আর শাহরুখ খানের এখানে অনেকগুলো ডিপার্টমেন্ট রয়েছে এই লোকগুলোর পিছনের কাহিনি দেখি যত খুশি থাকবে ততই দেখার আগ্রহ বাড়বে তাই একদিকে ভালো আর ট্রেলার দেখে আরেকটি জিনিস বোঝা গেল এখানে ড্রপিং একশন যেমন আছে তেমনি ইমোশনাল ফটো আছে পাশাপাশি কমেডি লিমিত আছে আর রোমান্টিক মনে হচ্ছে মুভির মধ্যে খুব একটা গান লাগবে না ওই যেমন ছিল Pathaan 

লেখকের শেষ কথা

Jawan movie টা হতে পারে শাহরুখ খান এর জিবনের অন্যতম একটা মভি। আশা করি Jawan movie এর ট্রেইলার এর রিভিউ আপনার ভাল লেগেছে। আর আপনি চায়লে এখান থেনবা Jawan movie টা ডাউনলোড করতে পারবেন।ধন্যবাদ।

আরো পড়ুন ঃFighter Full Movie

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url