Fighter Full Movie Download 1080p - Fighter

আপনি যদি সম্পূর্ণ Fighter মুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে Fighter মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে Fighter মুভিটি দেখে ফেলুন।

                                                          

Fighter

Fighter Full Movie Download Link

Fighter  তারকা গুলির না

Hrithik Roshan  

Deepika Padukone  

Anil Kapoor 

Karan Singh Grover 

Akshay Oberoi 

Rishabh Sawhney 

Sanjeeda Sheikh 

Ashutosh Rana  

Geeta Agrawal 

Talat Aziz 

Sharib Hashmi  

Sanjeev Jaiswal 

Baveen Singh 

Mahesh Shetty 

Seerat Mast 

Nishan Khanduja 

Chandan K Anand 

Mushtaq Kak 

Vinay Varma 

Harish Khatri 

Ramon Chibb 

Chandra Shekhar Dutta 

Samvedna Suwalka 

Geeta Sodhi 

Gurmeet Chawla )

Fighter মুভির কাহিনী

শ্রীনগর, কাশ্মীরে, গুরুবাদী, আজহার আখতারের নেতৃত্বে একটি সন্ত্রাসী সংগঠন, শ্রীনগর এয়ার ফোর্স স্টেশন এবং ভারতীয় বিমান বাহিনীকে লক্ষ্য করে ভারত আক্রমণ করার পরিকল্পনা করে।

গ্রুপ ক্যাপ্টেন রাকেশ ''রকি'' জয় সিংকে হুমকি মোকাবেলা করার দায়িত্ব দেওয়া হয়েছে এবং দক্ষ ফাইটার পাইলটদের সমন্বয়ে ''এয়ার ড্রাগন'' নামে একটি দল গঠন করা হয়েছে। দলে স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ''প্যাটি'', সারতাজ গিল ''তাজ'', বশির খান ''বাশ'', মিনাল রাঠোর ''মিন্নি'' এবং সুখদীপ সিং ''সুখী'' রয়েছে। প্রশিক্ষণের সময় দলের সদস্যরা বন্ধনে আবদ্ধ হন। , এবং মিন্নি প্যাটির প্রতি রোমান্টিক অনুভূতি গড়ে তোলে। যাইহোক, আগের একটি মিশনে তার বাগদত্তাকে হারিয়ে ফেলার পর প্যাটি তার অতীতের দ্বারা আতঙ্কিত হয়। দলটি আখতার দ্বারা আয়োজিত পুলওয়ামাতে CRPF সৈন্যদের উপর হামলার কথা জানতে পারে।

জবাবে, ভারতীয় বিমান বাহিনী, RAW এজেন্ট জরিনা বেগমের সাথে, বালাকোটে আখতারের ঘাঁটিতে পাল্টা আক্রমণের পরিকল্পনা করে। মিশনে সফল হওয়া সত্ত্বেও, পরবর্তী ঘটনা ভারত ও পাকিস্তানের মধ্যে সংঘর্ষের কারণ হয়। ফলস্বরূপ পাকিস্তানি বিমান বাহিনী ভারতীয় ঘাঁটিতে পাল্টা হামলা চালায়। রকির নির্দেশ সত্ত্বেও, প্যাটি, তাজ এবং বাশ ভারত-পাকিস্তান সীমান্ত অতিক্রম করে। তাজ এবং বাশের বিমান পাকিস্তানি পাইলটরা গুলি করে নামিয়ে দেয় যার ফলে তারা বন্দী হয়। আদেশ অমান্য করার জন্য প্যাটিকে এয়ার ড্রাগন থেকে বরখাস্ত করা হয়েছে এবং হায়দ্রাবাদের এয়ার ফোর্স একাডেমিতে ফ্লাইং ইন্সট্রাক্টর হিসেবে রাখা হয়েছে। রকির দ্বারা মিন্নির কাছে এটি প্রকাশ করা হয়েছে যে তার বাগদত্তা নয়না জয় সিংকে রকির ছোট বোন বলে প্রকাশ করায়, একটি আগের উদ্ধার অভিযানে মারা যাওয়ার জন্য প্যাটির প্রতি তার ক্ষোভ রয়েছে।

পাকিস্তান সরকার পরে ঘোষণা করে যে তারা তাজ এবং বাশকে নিরাপদে ভারতে ফেরত পাঠাবে। যাইহোক, যখন দল তাদের আসার জন্য অপেক্ষা করছে, সুখি প্যাটিকে বলে যে আক্তার বাশকে নৃশংসভাবে হত্যা করেছে এবং একজন গুরুতর আহত কিন্তু জীবিত তাজকে পাকিস্তানে বন্দী করে রেখেছে। তাকে উদ্ধার করার জন্য সংকল্পবদ্ধ, প্যাটি আদেশ অমান্য করে এবং একটি গোপন মিশনে যোগ দেয়। দলটি সফলভাবে শত্রু অঞ্চলে অনুপ্রবেশ করে এবং তাজকে উদ্ধার করতে সক্ষম হয়। প্যাটি এবং আখতার যুদ্ধে লিপ্ত হয়, যার ফলে প্যাটি আখতারকে হত্যা করে। শেষ পর্যন্ত, মিন্নি এবং প্যাটি আলিঙ্গন করে, তাদের বিজয় উদযাপন করে।?

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং Fighter মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রিয়জনদের মাঝে এবং যাদের Fighter মুভিটি  দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url