Captain Miller Movie Download ownload In Hindi

আপনি যদি সম্পূর্ণ Captain Millerমুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে Captain Miller মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে Captain Miller মুভিটি দেখে ফেলুন।

      

Captain Miller Movie Download ownload

                                Captain Miller Full Movie Download Link

Captain Miller তারকা গুলির নাম

  1. Dhanush 
  2. Priyanka Arul Mohan 
  3. Shiva Rajkumar 
  4. Sundeep Kishan 
  5. Aditi Balan 
  6. Edward Sonnenblick 
  7. John Kokken
  8. Nivedhithaa Sathish
  9. Vinoth Kishan
  10. Nassar
  11. Alexx O'Nell
  12. Elango Kumaravel as Kannaya
  13. Pintu Pandu 
  14. Viji Chandrasekhar 
  15. Kaali Venkat 
  16. "Merku Thodarchi Malai" Antony
  17. Bala Saravanan
  18. Jayaprakash
  19. Bose Venkat
  20. Abdool Lee as Stephen
  21. Arunodhayan 
  22. Swayam Siddha
  23. Sumesh Moor
  24. Amir Ali Shaik

Captain Miller মুভির কাহিনী

2023 সালের মার্চের শেষের দিকে, মারুমালারচি দ্রাবিড় মুন্নেত্র কাজগাম কিজাপাভুর ইউনিয়ন কাউন্সিলর রামা উদয়সুরিয়ান ফিল্মটির প্রযোজনা ইউনিটের বিরুদ্ধে চেনকুলাম খাল তীরের ক্ষতি এবং যথাযথ অনুমোদন ছাড়াই জলাশয়ের উপর একটি কাঠের সেতু নির্মাণের জন্য অভিযুক্ত করেছিলেন। কাউন্সিলর এই অননুমোদিত কার্যকলাপের জন্য ছবিটির বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা প্রশাসনের কাছে আবেদন করেছিলেন। 

অধিকন্তু, শ্যুটিং ক্রুরা মাথালামপারাই গ্রামের কাছে কালাক্কাদ মুন্ডনথুরাই টাইগার রিজার্ভের (কেএমটিআর) বাফার জোনে ক্যাম্প করেছিল এবং রাতের শুটিংয়ের সময় হাই বিম লাইট ব্যবহার করে এবং আগুন জ্বালানোর মতো কার্যকলাপগুলি চালিয়েছিল, যা এলাকার বন্য প্রাণীদের মারাত্মকভাবে প্রভাবিত করেছিল। চেক ড্যাম নির্মাণের জন্য চেনকুলাম খাল পরিদর্শনের সময়, এটি আবিষ্কৃত হয়েছিল যে ইউনিটটি খালের পাড়কে ক্ষতিগ্রস্ত করেছে এবং খালের একটি অংশ মাটি দিয়ে ভরাট করেছে, যা ওল্ড কউট্রালাম জলপ্রপাত থেকে প্রায় 15 টি ট্যাঙ্কে জল নিয়ে আসে। 

কাউন্সিলর বলেছেন যে তিনি ইউনিটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে তারা মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের পরিচিত বলে দাবি করেন। কাউন্সিলর দাবি করেন যে বন বিভাগ এবং গণপূর্ত বিভাগ (PWD) ইউনিটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।

সূত্রগুলি প্রকাশ করেছে যে ক্রুরা জানুয়ারির শেষ থেকে কেএমটিআর বাফার জোনে ক্যাম্পিং করছিল এবং ব্যক্তিগত জমিতে বড় শুটিংয়ের জন্য একটি বড় সেট তৈরি করেছিল। একজন স্থানীয় কৃষক রিপোর্ট করেছেন যে একটি হাতি, সম্ভবত আওয়াজে বিরক্ত হয়ে তার জমিতে বেশ কয়েকটি নারকেল গাছের ক্ষতি করেছে। যোগাযোগ করা হলে, কেএমটিআর-এর বন্যপ্রাণী ওয়ার্ডেন, এস সেনবাগপ্রিয়া, বলেছিলেন যে তাকে বাফার জোনে চিত্রগ্রহণের বিষয়ে জানানো হয়নি এবং বন বিভাগ মাথালামপারাইতে শুটিংয়ের অনুমতি দেয়নি। 

সত্য জ্যোতি ফিল্মসের একজন নির্বাহী কর্মকর্তা রাজকুমার, শ্যুট করার জন্য বন বিভাগ থেকে অনুমতি নেওয়ার দাবি করেছেন এবং আশ্বাস দিয়েছেন যে শুটিংয়ের পরে কাঠের সেতুটি জনসাধারণের ব্যবহারের জন্য উত্সর্গ করা হবে। তবে, বাফার জোনে অবস্থিত সেটটির জন্য অনুমতি নেওয়া হয়েছিল কিনা তা স্পষ্ট নয়। 

স্পষ্টতই, পর্যাপ্ত ঘুষ দেওয়া হয়নি। পরিবেশ জলবায়ু পরিবর্তন ও বন বিভাগের অতিরিক্ত মুখ্য সচিব সুপ্রিয়া সাহু বলেছিলেন যে তিনি প্রধান প্রধান বন সংরক্ষককে বিষয়টি তদন্ত করতে বলবেন।।

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং Captain Miller মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রিয়জনদের মাঝে এবং যাদের Captain Miller মুভিটি দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url