Salaar Full Movie Download 1080p - Salaar Part 1 Ceasefire

আপনি যদি সম্পূর্ণ Salaarমুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে Salaar মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে Salaar মুভিটি দেখে ফেলুন।
                                                                     
Salaar


                       Salaar Full Movie Download Link

Salaar মুভির তারকা গুলির নাম

  1. Prabhas as Devaratha
  2. Prithviraj Sukumaran
  3. Vardharaja
  4. Karthikeya Dev
  5. Siva Mannar
  6. Shruti Haasan
  7. Jagapathi Babu
  8. Bobby Simha
  9. Tinnu Anand
  10. Ramana
  11. Easwari Rao
  12. Ramachandra Raju
  13. Madhu Guruswamy
  14. Brahmaji
  15. Shafi
  16. Naveen Shankar
  17. Pramod Panju
  18. John Vijay
  19. Devaraj
  20. Vajrang Shetty
  21. Ravi Bhat
  22. Saptagiri
  23. Prudhvi Raj
  24. Jhansi
  25. Mime

Salaar মুভির কাহিনী

1985 সালে খানসার নগর-রাজ্যে, দেবরথ "দেব" এবং খানসার রাজা রাজা মান্নার পুত্র বর্ধরাজ "বর্ধ" মান্নার অবিচ্ছেদ্য বন্ধু। রাজা মান্নার যখন খানসারের শৌরঙ্গ বংশকে নির্মূল করার আদেশ দেন, তখন দেব এবং তার মা ক্রসফায়ারে ধরা পড়েন। ভারদা তাদের জীবন বাঁচানোর বিনিময়ে ঘুষ হিসাবে খানসারের অঞ্চলের উপর তার অধিকার ছেড়ে দেয়। যাওয়ার আগে, দেব বর্ধকে প্রতিশ্রুতি দেন যে তিনি তাকে ডাকলেই ফিরে আসবেন।

2017 সালে, আরাধ্যা কৃষ্ণকান্ত মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতের বারাণসীতে অবতরণ করে এবং প্রতিশোধ নিতে তার বাবার প্রতিদ্বন্দ্বীদের দ্বারা অপহরণ করা হয়। দেবার বন্ধু বিলাল তাকে উদ্ধার করে তিনসুকিয়ায় নিয়ে যায় যেখানে দেব ও তার মা থাকেন। দেবের সুরক্ষায়, অনন্যা সরকারি স্কুলে শিক্ষক হিসাবে কাজ করার জন্য তালিকাভুক্ত হয় যেখানে দেবার মা কাজ করেন। একদিন, কৃষ্ণকান্তের শত্রুরা অনন্যাকে খুঁজে বের করে এবং তাকে অপহরণ করার চেষ্টা করে কিন্তু দেব তাকে বাধা দেয়। দেবের জীবনের ভয়ে, তার মা তার সাথে শহর ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এদিকে, অনন্যাকে রিন্দার নেতৃত্বে খানসার থেকে একটি কনভয় অপহরণ করে। যাইহোক, দেব তার কামান দিয়ে কনভয়কে থামিয়ে দেন। ঘটনার সাক্ষী রাধা রাম মান্নার এবং ভারধা মান্নার।

উদ্ধারের পর, বিলাল দেবের গল্প এবং আধ্যার সাথে খানসারের সাথে তার সংযোগ বর্ণনা করে। খানসার ছিল তিনটি উপজাতি দ্বারা শাসিত একটি স্বাধীন নগর-রাজ্য; মান্নার, শৌর্যঙ্গ ও ঘনিয়ার এবং ভারতের একমাত্র অংশ ব্রিটিশ শাসনের কাছে নতি স্বীকার না করা। 1947 সালে ভারতের স্বাধীনতার পর, খানসারের প্রধান এবং মান্নার উপজাতির নেতা শিভা মান্নার ভারতের সংবিধান দ্বারা শাসিত হতে অস্বীকার করেন এবং খানসারের স্বায়ত্তশাসন বজায় রেখে ভারত সরকারের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেন।

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং Salaar মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রিয়জনদের মাঝে এবং যাদের Salaar মুভিটি দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url