Tiger 3 Movie Download 1080p - tiger 3

আপনি যদি সম্পূর্ণ Tiger 3 মুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে Tiger 3 মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে Tiger 3 মুভিটি দেখে ফেলুন।
                                                                       
Tiger 3

  
Download Tiger 3 Full Movie

Tiger 3 মুভির তারকা গুলির নাম

  1. Salman Khan
  2. Katrina Kaif
  3. Emraan Hashmi
  4. Riddhi Dogra
  5. Vishal Jethwa
  6. Ashutosh Rana
  7. Edward Sonnenblick
  8. Revathi
  9. Ranvir Shorey
  10. Anupriya
  11. Michelle Lee
  12. Anant Vidhaat

Tiger 3 মুভির কাহিনী

অস্ত্র সরবরাহকারী জিবরান শেখকে বাঁচানোর জন্য টাইগারকে রাশিয়ায় যাওয়ার মিশনে নিযুক্ত করা হয়, যেখানে তিনি জানতে পারেন যে শেখকে হত্যা করার জন্য জোয়াকে নিযুক্ত করা হয়েছে। টাইগার শেখকে বাঁচাতে সক্ষম হয় এবং জোয়ার মুখোমুখি হয়, যিনি প্রকাশ করেন যে আতিশ রেহমান, একজন প্রাক্তন আইএসআই এজেন্ট, জুনিয়রকে জিম্মি করে শেখকে হত্যার মিশন নিতে বাধ্য করেছিল। টাইগার এবং জোয়াকে অতীশ ইস্তাম্বুলে অন্য মিশনে যেতে বাধ্য করে, যেখানে শীঘ্রই তাদের নিজ নিজ দেশের দ্বারা বিশ্বাসঘাতক হিসেবে চিহ্নিত করা হয়। ফলস্বরূপ, টাইগার এবং জোয়া অতীশের উপর প্রতিশোধ নেওয়ার জন্য এবং ভারতের স্বার্থ রক্ষার জন্য পাকিস্তান দখল করার তার পরিকল্পনাকে ব্যর্থ করার জন্য একটি জীবন-হুমকিমূলক ক্রুসেড শুরু করে।

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং Tiger 3 মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রিয়জনদের মাঝে এবং যাদের Tiger 3 মুভিটি দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url