The Marvels Movie Download - The Marvels

আপনি যদি সম্পূর্ণ The Marvels মুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে The Marvels মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে The Marvels মুভিটি দেখে ফেলুন।
                                                                    
the marvels

The Marvels মুভির তারকা গুলির নাম

  1. Brie Larson
  2. Teyonah Parris
  3. Iman Vellani
  4. Samuel L. Jackson
  5. Zawe Ashton
  6. Gary Lewis
  7. Seo-Jun Park
  8. Zenobia Shroff
  9. Mohan Kapur
  10. Saagar Shaikh
  11. Leila Farzad
  12. Abraham Popoola
  13. Daniel Ings
  14. Alex Hughes
  15. Shardiah Ssagala
  16. Cecily Cleeve
  17. Remi Dabiri
  18. Ffion Jolly
  19. Kenedy McCallam-Martin
  20. Savannah Skinner-Henry
  21. Rachel John
  22. Daniel Monteiro
  23. Kya Garwood
  24. Fikayo Ifarajimi
  25. Shereen Walker
  26. Hansen Buron

The Marvels মুভির কাহিনী

সুপ্রীম ইন্টেলিজেন্সের [ক] পতনের ফলে ক্রি প্রজাতির মধ্যে হালার নিজ জগতে গৃহযুদ্ধ শুরু হয়। দ্বন্দ্ব গ্রহটিকে অনুর্বর করে তোলে কারণ এটি তার বায়ু, জল এবং সূর্যের আলো হারায়।

ক্রি-এর নতুন নেতা ডার-বেন, কোয়ান্টাম ব্যান্ডের একটি অর্ধেক পুনরুদ্ধার করেন, যার মধ্যে কমলা খানের বাকি অর্ধেক রয়েছে। ডার-বেন ব্যান্ডের শক্তিকে কাজে লাগান, এটিকে তার কর্মীদের সাথে যুক্ত করেন, যার নাম দেওয়া হয় ইউনিভার্সাল ওয়েপন, এবং এটিকে ব্যবহার করে মহাকাশে একটি জাম্প পয়েন্ট ছিঁড়ে ফেলার জন্য। ফলস্বরূপ অসামঞ্জস্য S.W.O.R.D দ্বারা আবিষ্কৃত হয়।

এদিকে, নিক ফিউরি, এখন S.A.B.E.R. এ বসবাস করছেন। স্পেস স্টেশন, [b] ক্রি এবং স্ক্রুল সাম্রাজ্যের মধ্যে শান্তি আলোচনার আয়োজন করে। S.A.B.E.R এর কাছে একটি জাম্প পয়েন্টের অসঙ্গতি তদন্ত করার জন্য ফিউরি ক্যারল ড্যানভার্স এবং মনিকা রামবেউকে কল করেছে। রামবেউ যখন এটি স্পর্শ করে, তখন সে, ড্যানভার্স এবং কমলা টেলিপোর্টেশনের মাধ্যমে স্থান পরিবর্তন করে।

তিনজন মহিলা যখন তাদের আসল জায়গায় ফিরে আসেন, ফিউরি এবং রামবেউ পৃথিবীতে কমলাকে দেখতে যান। কমলা আগ্রহের সাথে তার ক্ষমতা প্রদর্শন করার সাথে সাথে তিনি ড্যানভার্সের সাথে স্থান পরিবর্তন করেন। ড্যানভার্স যখন উড়ে যায়, তখন সে কমলার সাথে মাঝ-হাওয়ায় স্থান পরিবর্তন করে। দলটি অনুমান করে যে ড্যানভার্স, রামবেউ এবং কমলার আলো-ভিত্তিক শক্তিগুলি কোয়ান্টাম এনট্যাঙ্গলমেন্টের মাধ্যমে যুক্ত, এবং যখন তাদের কেউ তাদের ক্ষমতা ব্যবহার করে তখন তারা স্থান পরিবর্তন করে।

তিনজন টারনাক্স গ্রহের স্ক্রুল উদ্বাস্তু উপনিবেশে যোগ দেয়, যেখানে পুনর্বাসনের আলোচনা দ্রবীভূত হয়েছে। ডার-বেন ছিঁড়ে আরেকটি জাম্প পয়েন্ট খুলে দেয়, যা তারনাক্সের বায়ুমণ্ডলকে হালার দিকে নিয়ে যায় এবং এর বাতাস পুনরুদ্ধারের চেষ্টা করে। উপনিবেশটি সরিয়ে নেওয়ার দ্রুত প্রচেষ্টার পর, ড্যানভার্স, রামবেউ এবং কমলা একটি দল গঠন করেন যাকে কমলা অনানুষ্ঠানিকভাবে "দ্য মার্ভেলস" বলে উল্লেখ করেন। ড্যানভার্স কিংবদন্তির অন্যদের জানান যে কোয়ান্টাম ব্যান্ডগুলি জাম্প পয়েন্ট পরিবহন নেটওয়ার্ক তৈরি করতে ব্যবহৃত হয়েছিল; ডার-বেন এর শক্তির সাথে তাদের পারস্পরিক যোগাযোগের কারণে তিনজন জড়িয়ে পড়েছিল যখন ডার-বেন এটিকে ব্যাহত করেছিল। ডার-বেনের বারবার জাম্প পয়েন্ট ফেটে যাওয়া নেটওয়ার্কে আরও অস্থিরতা সৃষ্টি করছে এবং মহাবিশ্বকে বিপন্ন করছে।

ডার-বেন আলাদনা গ্রহে পৌঁছেছেন, যেখানে তিনি হালায় সমুদ্রের জল আঁকতে একটি জাম্প পয়েন্ট খুলেছেন। তার চূড়ান্ত পরিকল্পনা হল পৃথিবীর সূর্য দখল করে হালাকে পুনরুদ্ধার করা। মার্ভেলস যুদ্ধ করে এবং দার-বেনকে বশীভূত করে, কিন্তু সে কমলার ব্যান্ড চুরি করে এবং মহাকাশে আরেকটি গর্ত ছিঁড়তে একযোগে উভয় ব্রেসলেট ব্যবহার করে। এটি করার প্রচেষ্টা ডার-বেনকে ধ্বংস করে এবং মাল্টিভার্সে একটি খোলা রেখে যায়। কমলা ব্যান্ডগুলিকে পুনরুদ্ধার করার পরে, তিনি এবং ড্যানভার্স তাদের সম্মিলিত শক্তি ব্যবহার করে র‌্যামবেউকে উত্সাহিত করতে, তাকে অন্য দিক থেকে গর্তটি বন্ধ করার অনুমতি দেয়, তবে তাকে প্রক্রিয়ায় আটকে রেখে যায়। ড্যানভার্স হালার সূর্যে উড়ে যায় এবং এটি পুনরুদ্ধার করতে তার শক্তি ব্যবহার করে।

Danvers এবং Rambeau এর সাথে স্বল্পস্থায়ী টিম আপ কমলাকে অন্যান্য নায়কদের সন্ধান করতে এবং কেট বিশপের সাথে শুরু করে একটি নতুন দল গঠন করতে অনুপ্রাণিত করে। একটি মধ্য-ক্রেডিট দৃশ্যে, রামবেউ একটি সমান্তরাল মহাবিশ্বে জেগে ওঠে যেখানে তাকে তার মা মারিয়া এবং মিউট্যান্ট হ্যাঙ্ক ম্যাককয়ের একটি বিকল্প সংস্করণ দ্বারা স্বাগত জানানো হয়।

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং The Marvels মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রিয়জনদের মাঝে এবং যাদের The Marvels মুভিটি দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url