সেরা ১০ টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট - মুভি ডাউনলোড সাইট

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

আপনি কি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজছেন অথবা এমন কোন উপায় খুঁজেছেন যেটির মাধ্যমে যেকোনো মুভি ডাউনলোড করতে পারবেন. যদি আপনার উত্তর হ্যাঁ হয়ে থাকে তাহলে আপনি সঠিক পোস্ট এ ক্লিক করেছেন. আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদেরকে এমন পাঁচটি ওয়েবসাইটের কথা বলব। 
                                                                         
এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনি খুব সহজেই আপনার পছন্দের মুভি ডাউনলোড করতে পারবেন এবং সেই সাথে আরও একটি পদ্ধতি আপনাদের সাথে শেয়ার করব যার মাধ্যমে লিংক ছাড়াই আপনি যেকোনো ধরনের মুভি ডাউনলোড করতে পারবেন. তো চলুন পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ে নেয়া যাক.

ভূমিকা

বাংলাদেশের প্রত্যেকটা মানুষ মুভি দেখতে অনেক ভালোবাসে। আর এখানে একটি মজার ব্যাপার হলো আমরা সবাই মুখ দেখতে তো ভালবাসি কিন্তু হলিউড বলিউড বা সাউথ ইন্ডিয়ান মুভি দেখতে বেশি ভালোবাসি। আর এসব গুলো দেখতেও আমরা অনেক ঝামেলায় পড়ে যায়। কারণ এসব মুভি ডাউনলোড করা অনেক কষ্ট করে একটি কাজ। অনেক মহিলা আবার আছেন যারা নিজেদের পছন্দের মুভি ডাউনলোড লিংক খুঁজতে খুঁজতে অনেক হয়রানির শিকার হন। এই হতাশা এবং কষ্ট দূর করার জন্য আমরা আপনাদের সাথে এমন পাঁচটি ওয়েবসাইটের কথা তুলে ধরবো যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে যে কোন ভাষায় এবং যেকোন ইন্ডাস্ট্রির মুভি খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। এর সাথে সাথে এমন একটি অ্যাপ এর কথা বলে দেওয়া যেটির মাধ্যমে আপনি যেকোনো ধরনের মুভি খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক ওয়েবসাইট গুলো কি কী......

সেরা ১০ টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

1. MLWBD

বর্তমান সময়ে এটি MLWBD মুভি ডাউনলোড করার অন্যতম জনপ্রিয় একটা ওয়েবসাইট। এই সাইটের মাধ্যমে আপনি হিন্দি তামিল তেলেগু ইংলিশ কোরিয়ান সহ বিভিন্ন ভাষা এবং দেশের মুভি গুলো পেয়ে যাবেন এবং সেই সাথে ডাউনলোডও করতে পারবেন। তবে অবশ্যই খেয়াল রাখবেন এই সাইটের মুভি ডাউনলোড করতে গিয়ে অনেক অ্যাড শো করে। তাই মুভি ডাউনলোড করার সময় যদি ভুল করে আইডি ক্লিক করে ফেলেন তাহলে বিভ্রান্ত হবেন না। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি মোবাইল এবং কম্পিউটার উভয় দাঁড়ায় যেকোনো ধরনের মুভি খুব সহজে ডাউনলোড করতে পারবেন।

[তবে এখানে উল্লেখ্য যে এই ওয়েবসাইটটির লিংক বিভিন্ন সময় বদলে যায়। তাই উপরের লিঙ্কটি নাও কাজ করতে পারে তবে আপনি যদি শুধু mlwbd লিখেও সার্চ দেন তাহলে এটি গুগলে পেয়ে যাবেন]

2. SouthFreak

ওয়েব সাইটটি আপনাকে ১০০% মুভি ডাউনলোড করার নিশ্চয়তা দিবে। এই ওয়েবসাইট এর মাধ্যমে আপনি যেকোনো দেশের এবং যেকোনো ভাষার মুভি ডাউনলোড করতে পারবেন।প্রথমে আপনাকে আপনার পছন্দের মুভি টি সিলেক্ট করতে হবে তারপর মুভি টিতে ক্লিক করলে অনেক গুলা ফরমেট দেখাবে ওখান থেকে যেকোনো এক্তা ফরমেট বেচে নিয়ে মুভি টি ডাউনলোড করতে হবে।

3.CrazyHD

উপরের দুইটি ওয়েবসাইটের মত এই ওয়েবসাইটেও আপনি সকল ধরনের মুভি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। তবে এই ওয়েবসাইটের একটি সমস্যা হল এই ওয়েবসাইটের সকল মুভি Torrent ফাইলে থাকে। আপনি ইচ্ছা করলে যে কোন Torrent ফাইল ডাউনলোডার দিয়ে এই ওয়েবসাইটের যে কোন মুভি ডাউনলোড করতে পারবেন। আর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো এই ওয়েবসাইটটি খালি কম্পিউটার ব্যবহারকারীরাই ব্যবহার করতে পারবে। তাই আপনার যদি কম্পিউটার না থেকে থাকে তাহলে এই ওয়েবসাইটের পরিবর্তে বাকি ওয়েবসাইট গুলো চেক করতে পারেন।

4.Bolly4u

এই ওয়েবসাইটে আপনি বাংলাদেশের এবং ভারতের বাংলা মুভি গুলো পাবেন না তবে হলিউড এবং বলিউডের মুভি গুলো খুব আনা সেই ডাউনলোড করতে পারবেন। আপনি যদি হলিউড অথবা কোরিয়ান মুভি দেখতে ভালোবাসেন তাহলে ওয়েব সাইটটি আপনার জন্য পারফেক্ট।

5.HD Hub4u

এটি মূলত SouthFreak এর মতো একটি ডুপ্লিকেট ওয়েবসাইট। ওই ওয়েবসাইটে যেরকম ভাবে মুভি ডাউনলোড করতে হতো ঠিক তেমনি ভাবে এই ওয়েবসাইটেও সকল ধরনের মুভি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। তবে অবশ্যই খেয়াল রাখবেন এই ওয়েবসাইটে এড শো করে তাই ওয়েব সাইটে মুভির লিংকের উপর ক্লিক করলে আপনাকে বিভিন্ন পেজে নিয়ে যেতে পারে তখন আপনি ব্যাক বাটনে প্রেস করে আবাই আগের পেজে ফিরে এসে মুভি ডাউনলোড করে নিতে পারবেন।

6.Filmy4wap

7.Filmyzilla

8.Moviesflix

9.Kuttymovies

10.Filmywap

বিশেষ দ্রষ্টব্য: এখানে যেই ওয়েবসাইট গুলোর নাম উল্লেখ করা হয়েছে সেগুলো আপনি সবসময় এভেইলেবল পাবেন. তবে যে লিঙ্কগুলা এখানে দেয়া হয়েছে সেগুলো মাঝেমধ্যে কাজ নাও করতে পারে তবে আপনি চাইলে ওয়েবসাইট গুলোর নাম লিখে সার্চ দিতে পারবেন.

যেকোনো মুভি ডাউনলোড করার উপায়

অনেকেই মুভি ডাউনলোড করার জন্য অনেক ধরনের লিংক এর ফায়দা নিয়ে থাকেন অথবা বিভিন্ন জায়গায় লিংক খুঁজে বেড়ান. আর এই লিংক যেটা হল অনেক ঝামেলার একটা কাজ. তাই আমরা আজকে আপনাদেরকে এমন একটি পদ্ধতি সম্পর্কে অবগত করব যেটার মাধ্যমে খুব সহজেই আপনি যেকোনো ধরনের মুভি ডাউনলোড করতে পারবেন. তো চলুন মনোযোগ সহকারে দেখে নেয়া যাক যেকোনো মুভি ডাউনলোড করার উপায়.

১ম ধাপঃ যদি Android ফোন দিয়ে মুভি ডাউনলোড করতে চান তাহলে Play Store এ ঢুকুন Utorrent লিখে সার্চ দিন 100 million + Download ওই App টা Install দিন।

তবে যদি আপনি কম্পিউটার দিয়ে মুভি ডাউনলোড করতে চান তাহলে Utorrent Softonic লিখে Google এ Search করুন তারপর Softonic ওয়েবসাইটে ক্লিক করুন তারপর Utorrent Software টি কম্পিউটারে Install করুন।

২য় ধাপঃ এখন যে পদক্ষেপ গুলো অনুসরণ করতে বলবো এগুলো খুব গুরুত্বপূর্ণ তাই মনোযোগ সহকারে খেয়াল করুন, আপনার কম্পিউটারেb বা এন্ড্রয়েড ফোনে  Google এর Chrome Browser ওপেন করুন তারপর YTS লিখে সার্চ করুন তারপর সার্চ এর যেই ফলাফল আসবে সেটার ১ম লিংকে (yt.mx ) ক্লিক করুন, তারপর ওয়েবসাইটের সার্চ বক্সে আপনার পছন্দের মুভির নাম লিখে সার্চ করুন। ( অনেক সময় দেখা যায় মুভির নামের বানান ঠিক করে লেখার পরও মুভি আসেনা, যদি এরকম হয় তাহলে বুঝবেন ওই ওয়েবসাইটে আপনার কাঙ্খিত মুভিটা নাই)।সার্চ করার পর যখন মুভিটা আসবে তখন মুভির পিকচারে ক্লিক করুন এরপর 1080p অথবা 720P লেখায় ক্লিক করে ফাইলটা ডাউনলোড হওয়ার পর Open এ ক্লিক করলে Utorrent App এ ডাউনলোড শুরু হয়ে যাবে।

যদি এই পদ্ধতি অবলম্বন করে মুভি ডাউনলোড করার সময় আপনি কোন সমস্যায় পড়েন তাহলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাদেরকে পুরোপুরি সাহায্য করার চেষ্টা করব।

YTS এ মুভি না পেলে কি করবো 

যে সকল সিনেমা YTS এ পাবেন না সেগুলো আপনি  Watchsomuch, kickasstorrent ও Piratesbay তে পেয়ে যাবেন, গুগলের Chrome Browser এ গিয়ে Google এ search করে Watchsomuch সাইটে প্রবেশ করে মুভির নাম সার্চ করে মুভিটির ডাউনলোড এর লিঙ্ক এ ক্লিক করে আপনার কাংকিত ফাইলে প্রবেশ করেমেথড ১ এর উপর ক্লিক পর ডাউনলোড শুরু হয়ে যাবে। 

তবে আপনি যদি UC browser ব্যবহার করেন তাহলে Method 1 এ গিয়ে Tap করে ধরে Copy Link করবেন এরপর Utorrent এ ঢুকে ডান কর্নার থেকে Add torrent url এ ক্লিক করার পর বক্সে লিংক যোগ হবে এবং ডাউনলোড শুরু হবে ।

আবার Google এ গিয়ে search করবেন Kickasstorrent to তারপর ১ম link a প্রবেশ করে kickasstorrent. to /kickass cr দিয়ে সাইটে ঢুকে আপনার কাংখিত মুভির নাম সার্চ করে n সেইপ আইকনে ক্লিক করলে Chrome ব্রাউজারের মাধ্যমে  ডাউনলোড শুরু হবে। তবে আপনার যদি অন্য Browser হয় তাহলে ট্যাপ করে ধরে কপি লিংক দিয়ে utorrent এ ঢুকে add torrent url এ ক্লিক করে অকে দিলে ডাউনলোড শুরু হবে ; openpirate. org এটা লিখে সার্চ করলে সরাসরি piratesbay সাইটে ঢুকা যাবে এরপর মুভির নাম সার্চ করবেন মুভির ফাইল আসার পর তাতে ঢুকে get this torrent এ ক্লিক করলে/ট্যাপ করে ধরে কপি লিংক দিয়ে utorrent app এ ঢুকে add torrent url এ ক্লিক করে ওকে দিলে ডাউনলোড শুরু হবে.

[ ডাউনলোড তো দিয়ে দিলেন এইবার কিভাবে দেখবেন? একটা ভিডিও প্লেয়ার ইন্সটল দিন Xplayer ইন্সটল দিন ; MXPlayer হল গ্রামীণ সিমের মত অনেক পপুলার কিন্তু কাজের বেলা Airtel ই ভালো, আর Airtel হল Xplayer ]

কিভাবে হিন্দি মুভি বাংলা সাবটাইটেল এ দেখবেন

আপনার মোবাইলের যেকোনো ব্রাউজার দিয়ে Subscene. com এই ওয়েবসাইটে প্রবেশ করুন। তারপর কাঙ্খিত মুভির নাম লিখে Subscene  গুগুল সার্চ করুন (যেমন Thor Subscene) সার্চ এর যেই ফলাফল আছে সেখান থেকে subscene সাইটে প্রবেশ করার পর আপনার কাছে যে ফাইলটি আছে সে ফাইল নাম অনুযায়ী এখান থেকে সাবটাইটেল ফাইলটি ডাউনলোড দিন। আর আপনারফোনের ডাউনলোড ফোল্ডারে গিয়ে উক্ত ডাউনলোড কৃত ফাইলটি unzip করে অন্য যেকোনো ফোল্ডারে paste করে দিন।

এবার যে কোন প্লেয়ার এ মুভি প্লে করার পর সাবটাইটেল অপশনে ক্লিক করে Open from < folder up করে সাবটাইটেলটি যেই ফোল্ডারে রেখেছিলেন সেই ফোল্ডারে গিয়ে উক্ত ফাইলে ক্লিক করলে সাবটাইটেল আপনার মুভিতে শো করবে।

আরেকটি উপায় হল মুভি প্লে করে subtitle < download < ok এভাবে চেষ্টা করে অটোমেটিক ইন্টারনেট থেকে ডাউনলোড করে এড করে দেখা যায় (এই উপায় সবসময় কাজ করে না)।

আমাদের শেষ কথা

মুভি ডাউনলোড করাটা অনেক ঝামেলার কাজ সেজন্য আপনাদের সাথে এই পদ্ধতি এবং ওয়েবসাইটগুলোর নাম শেয়ার করা। আশা করবে এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনি আপনার পছন্দের মুভিটি ডাউনলোড করতে পারবেন। আমাদের এই পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই মন্তব্য করে জানাবেন কেমন লেগেছে এবং শেয়ার করে দিবেন যাতে অন্যরাও এই ওয়েবসাইট গুলো সম্পর্কে জানতে পারে। আমাদের এই ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url