প্রেমিকার জন্য রোমান্টিক গল্প -

আপনি কি রোমান্টিক গল্প পড়তে ভালোবাসেন তাহলে আপনি সঠিক পোস্টে ক্লিক করেছেন এই পোস্টে আপনারা অনেকগুলো রোমান্টিক গল্প পেয়ে যাবেন যেগুলো নিজে পড়ে তো আনন্দ পাবেনই এবং অন্যদেরকেও শুনিয়ে তাদেরকে মজা দিতে পারেন।

ভূমিকা

গল্প করতে কে না ভালোবাসে, আর যদি হয় সেটা রোমান্টিক গল্প। তাহলে তো আর কোন কথাই নাই। আমরা সবাই গল্প করতে ভালবাসলেও সুন্দর সঠিক গল্প সবসময় খুজে পাই না তাই আমরা আপনাদের জন্য বাছাইকৃত তিনটি গল্প নিয়ে হাজির হয়েছি যেগুলো পড়লে আপনি অনেক আনন্দ পাবেন এবং এই গল্পগুলো শুনে অন্যদেরকেও মজা দিতে পারবেন। যদি আপনিও গল্প করে মজা করতে চান বা আনন্দ পেতে চান। তাহলে অবশ্যই পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়বেন

গল্প ১ঃ আজব খাবার

স্বামীঃ এটা কি ডাল বানিয়েছো?
না আছে লবণ
না আছে মরিচ। 😒
একটা মসলাও ঠিক মতো দাওনি।
সিরিয়াল দেখতে দেখতে রান্না করলে এমনই হয়
স্ত্রীঃ খু*ন্তি দেখেছো!! 😡😡
আগে মোবাইলটা সাইডে রাখো।
তখন থেকে দেখছি মোবাইলের দিকে তাকিয়ে পানির গ্লাসে রুটি ঢু*বি'য়ে ঢু*বি'য়ে খাচ্ছো। 🤣
আবার বড় বড় লেকচার। 🤨
এটাই হলো ব্যা*ডা মানুষ ❞বুঝে কম চি*ল্লা*য় বেশি❞। 🤧

গল্প ২ঃসবাই শুধু তামাশাই দেখে

এক বাড়িতে আগুন 🔥🔥🔥🔥 লেগে যায় এবং সবাই সেই আগুন নেভাতে থাকে। সেই বাড়িতে একটা পাখির বাসাও 🐦 ছিল। সেই পাখিটা 🐦 তার ঠোঁটে জল ভরে আগুনে ঢালতে শুরু করে। সে বারবার গিয়ে জল 💦 এনে আগুনে ঢেলে দিতে থাকে। একটা কাক এটা দেখছিল এবং সে পাখিটিকে বলল, “এই যে পাগল, তুমি এই আগুন নিভানোর জন্য যতই চেষ্টা কর না কেন, এটা এটা কোনভাবেই নিভানো সম্ভব না।” তখন পাখিটা বলে উঠল যে, “আমি তো জানি যে, আগুন নিভবে না,তবে যখনই এই আগুনের কথা বলা হবে, তখন আমি আগুন 🔥 নিভিয়ে ফেলার দলে যোগদান দিব আর তুমি যোগ দিবে তামাশা 👏 দেখার দলে।”

-ঃশিক্ষণীয়ঃ-

আমাদের চারপাশে অনেক মানুষ আছে যারা আমাদের পরিশ্রমের চেয়ে আমাদের পরাজয় দেখতে পছন্দ করে। এই ধরনের লোকদের শনাক্ত করা খুব কঠিন নয়। তারা সেই লোক যারা তোমাকে প্রতিনিয়ত উপহাস করে। এই ধরনের লোকেরা সবসময় তোমাকে নিরুৎসাহিত করবে। তাই💚সবসময় এই ধরনের লোকদের থেকে দূরে থাকো। মনে রাখবে যে তুমি একা অনেক কিছু করতে পারো, শুধু নিজের উপর বিশ্বাস রাখা প্রয়োজন।❣️💔❤️‍🔥❤️‍🩹।

গল্প ৩ঃ জামাই কেন খুনি

একটি মেয়ে তার নতুন বয়ফ্রেন্ড-কে তার বাবার সাথে পরিচয় করিয়ে দিল …..🙂
মেয়ের বাবাঃ তো বাবা তুমি আমার মেয়েকে বিয়ে করতে চাও নাকি ?🙄
ছেলে : জ্বী।😒
বাবা : তুমি কি কর?😑
ছেলে : গতকাল জেল থেকে বের হলাম।🙂
এখন একটা ভাল জব খুজব।😊
বাবা(রেগে গিয়ে) : কি!!
😱 কী বল্লি তুই এতদিন জেল খেটেছিস আর এখন তুই আমার মেয়েকে বিয়ে করতে চাসছিস😡 কোন সাহসে আমার মেয়েকে বিয়ে করতে আসছিস!!!😡
তুই আগে কি করেছিলি?🤔
ছেলে : একটা লোক-কে মে/রে ফেলেছিলাম!😪
বাবা : কেন?😳
ছেলে : আগে যাকে খুন করেছিলাম ঐ লোকটা তার মেয়ের সাথে আমাকে বিয়ে দিতে রাজি হয়েছিল না,তাই!🙂
বাবা(নরম গলায়) : এখন বিয়ের তারিখটা যদি বলে দিতে বাবা!🐸

গল্প ৪ঃ বিবাহিত মেয়েদের জীবন

একটা বিবাহিত মেয়েকে জিজ্ঞেস করা হয়েছিল যে বিয়ের আগের আর পরের অবস্থা বা সময়ের মধ্যে পার্থক্য কি ?
বিয়ের আগে ছিলাম বাবার বাড়ির মেয়ে আর এখন হয়েছি শ্বশুর বাড়ির বউমা। আগে আমার মুখে সবাই খাবার তুলে দিতো,,আর এখন আমাকেই সবার মুখে খাবার তুলে দিতে হয়।আগে একটু ব্যা'থা পেলে চিল্লাচিল্লি করে সারা বাড়ি মাথায় তুলে ফেলতাম,,আর এখন অনেক ব্যা'থা পেলেও একটা শব্দ ও করিনা। আগে হাসার জন্য আম্মু ব:ক'তো। 

আর এখন কাঁদতে গেলেও ভয় হয়। আগে একটু মন খারাপ হলেই আম্মু বুঝে ফেলতো,,কিন্তুু এখন ভিতর টা চু/ র/মা/র হয়ে গেলেও কেউ বুঝে নাহ। আগে নিজেরক পছন্দকে অনেক বেশি প্রায়োরিটি দিতাম,, এখন অন্যের পছন্দের উপর ডিপেন্ড করতে হয়,,🥀আগে ঘুরতে অনেক ভালো লাগতো,এখন একটু সময় বিশ্রাম নিতে পারলেই খুশি।আগে গান গাইতাম,, কিন্তুু এখন কথা বলতে গেলেও হিসেব করে বলি।আগে ভাবতাম বাহিরের জগৎ টা তে অনেক শান্তি। কিন্তুু এখন বুঝি মায়ের আচলের নিচেই শান্তিতে ছিলাম। আগে ইচ্ছে করলেই আম্মুকে হুটহাট জড়িয়ে ধরা যেতো,,আর এখন জড়িয়ে ধরতে ইচ্ছে হলেও অনেক দিন অপেক্ষা করতে হয়।🙂😔🥹💔।

লেখক এর শেষ কথা

প্রিয় বন্ধুগণ আমাদের এই পোস্টে চারটি ছোট ছোট গল্প আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। আশা করি গল্প করলে আপনাদের ভালো লেগেছে। যদি আমাদের এই পোস্টটি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে দিবেন যাতে এরকম মজার মজার এবং শিক্ষনীয় গল্প সবাই পড়তে পাড়ে। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url