মুজিব একটি জাতির রূপকার সিনেমা full movie download

                                                                    
মুজিব একটি জাতির রূপকার সিনেমা

আমাদের প্রধানমন্ত্রীর সাথে ভিতরে তো আমাদের কথা হলো গল্পটা কি উনি এটা দিয়ে চার বারাবে চতুর্থবার দেখলে বুঝতে পারবেন. আপনিতো তো এটা হচ্ছে বাংলাদেশের ইতিহাস বঙ্গবন্ধুর আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইয়াং এইচ এর কাছে থাকলে করতে পেরেছি এবং আজকে যখন তিনি আমাদের সাথে সাক্ষাৎ করছিলেন তিনি তাকে আমি বের হওয়ার সময় একটা কথা জিজ্ঞেস করেছি যে আমি কি পড়তে পেরেছি তখন তিনি আমাকে চাস দেখে চোখে পানি চলে এসেছে এবং বলেছে যে তুমি একদম আমি যেমনটি ছিলেন তেমনটি কিছু করতে পেরেছি কিনাসেটা আমার ভাবনার বা বলার কোন প্রয়োজন আমি দেখি না যার বাবা চরিত্র করেছি তার মনে হয়েছে যে আমি পেরেছি যিনি তাকে খুব কাছ থেকে দেখেছি. 

আমি শুধু তাই অনুরোধ করব আগামীকাল সারা দেশব্যাপী 27 তারিখ থেকে ভারতবর্ষের পুরো ভারত বর্ষ এবং পরবর্তীতে পুরো পৃথিবীতে মুজিব দা মেকিং অফ. মুজিব একটি জাতির উপকার রিলিজ হচ্ছে আপনারা আসবেন একটি পরিপূর্ণ সিনেমা দেখার আনন্দ পাবেন আই ওয়ানা পার্ট অফ দেশপ্রেমে বঙ্গবন্ধুর মুভিতে একটা পার হতে চাই যার কারণেই জেনারেল টিক্কা খানের ছবিতে অভিনয় করে এবং সবচেয়ে মজার বিষয় যদি কাছ থেকে চার্জ দেওয়ার সময় প্রথম আমার নাম ঈমান সবচেয়ে বড় কথা আমি বঙ্গবন্ধুকে বিশ্বাস করে মুক্তিযুদ্ধের যত বিশ্বাস করি আমি তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সাথে প্রথম এবং তার পাশের বসে সিনেমাটা দেখেছি. 

প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আমি যখন এই গল্পটা দেখলাম এটা আমার জন্য প্রধানমন্ত্রী কল্পনা ডাটা বাবার গল্প একটা পরিবারের সদস্য গল্পটা মানুষ ভালোবাসে সেরকম একটা গল্প আমি কতবার ইংরেজি ফিল্ম টা দেখেছি কারাওকে মিউজিক করতে হয়েছে কিন্তু আজকে যখন আমি এই এই জায়গায় বসে. সোনার বাংলায় বসে যখন আমি বঙ্গবন্ধু শেখ মুজিবের এই গল্পটা দেখি আমার মনে হয় এটা আমার জন্য সবচেয়ে ইম্পরট্যান্ট সিনেমা আমার জন্য ভেজটারিয়ানস লাইভ গোহাটি যাওয়ার গাইড মেনি পিপল ইন বাংলাদেশ প্রাইম মিনিস্টার শেখ হাসিনা g4s বাংলাদেশ মুভমেন্ট ইন ইন্ডিয়া ইজ অফ দা ফ্যামিলি ওয়াইফ অফ দা ভয়েস অফ অল আইডিয়া ওয়েস্ট অফ লিবেরেশন ওয়ার.প্রিন্সিপ্লে অফ পলিটিকাল সাইন্স এর প্রোডাক্ট বাংলাদেশ বিজয় বসন্ত মালতি রেলিয়ান্স কম্মুনিকেশনস বাংলাদেশ. 

বঙ্গবন্ধু কলেজের ছবিটা তৈরি হবে আনন্দে ছবি তৈরি হয় আমাদের দেশ আমাদের স্বাধীনতা আমাদের সবকিছু মিলে এই ছবিটি উপরে আমাদের অন্যরকম একটা এক্সপেক্টেশন আছে তার মধ্যে প্রতিকূল পরিস্থিতিতে গিয়েছি আমরা সেখানে আবার কোন ঘটনার জন্য শাটডাউন হয়ে গেছে অনেক সময় নিয়ে অনেক প্রতিকূলতা অতিক্রম করে ছবিটি সম্পন্ন হয়েছে আমার ধারণা যে দর্শক ছবিটি দেখবেন ইতিহাসের একটি অধ্যায় জানবেন. আর বলতে গেলে অসাধারণ একটি চলচ্চিত্র হয়েছে তবে আমরা শেষ অংশ দেখার পরে পনেরই আগস্ট হত্যাকাণ্ডের শেষাংশ সেটা দেখার পরে আমরা সবাই আবেগ ধরে রাখতে পারিনি এক কথায় বলতে গেলে যে এটা জন্ম-জন্মান্তরের জন্য একটি বাঙালি জাতির জন্য একটি স্মরণীয় চলচ্চিত্র হয়ে থাকবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url