Leo Movie Hindi Dubbed download - Leo

আপনি যদি সম্পূর্ণ Leo মুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে মুভিটি দেখে ফেলুন.
                                                                 
Leo

                               Download

Leo মুভির তারকা গুলির নাম
  • Vijay
  • Lokesh Kanagaraj
  • Trisha Krishnan
  • Surya
  • Sanjay Dutt
  • Antony Das
  • Arjun Sarja
  • Harold Das
  • Arjun Das

Leo মুভির কাহিনী

পার্থিবন "পার্থি" একজন প্রাণী উদ্ধারকারী এবং থিওগে একজন ক্যাফে মালিক, তার স্ত্রী সত্যা এবং দুই সন্তান সিদ্ধার্থ "সিদ্ধু" এবং মাথি "চিন্টু" এর সাথে সুখে বসবাস করছেন। একদিন, পার্থির বন্ধু জোশি অ্যান্ড্রুজ, একজন বন রেঞ্জার, তাকে আলগা একটি দাগযুক্ত হায়েনাকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করার জন্য ডাকে। 

সিদ্ধুর সাহায্যে, পার্থি হায়েনাকে শান্ত করতে এবং শহরবাসীকে বাঁচাতে পরিচালনা করে। তিনি উদ্দেশ্যমূলকভাবে এই ঘটনার উপর জনসাধারণের মনোযোগ এড়িয়ে যান এবং হায়েনা শান্ত হওয়ার পরে দত্তক নেন। এক রাতে, পার্থি এবং মাথি ক্যাফেতে থাকে যখন একজন বিপজ্জনক গ্যাংস্টার শানমুঘাম তার গ্যাং নিয়ে ক্যাফে থেকে টাকা চুরি করতে আসে।

পার্থি তাদের টাকা দিয়ে তাদের সন্তুষ্ট করার চেষ্টা করে, কিন্তু গ্যাং সদস্যদের মধ্যে একজন, একজন সাইকোপ্যাথ, একজন মহিলা কর্মচারীর উপর চলে। ক্ষিপ্ত হয়ে পার্থী গ্যাং সদস্যদের সবাইকে মারধর করে। সাইকো যখন মাথিকে হত্যা করার চেষ্টা করে, তখন পার্থী বিনা দ্বিধায় তাদের সবাইকে বন্দুক থেকে নামিয়ে দেয়, কিন্তু পরে মানসিক ভাঙ্গন হয়। 

প্রাথমিকভাবে গ্রেফতার করা হয়, আত্মরক্ষায় খুন করার জন্য পার্থীকে ছেড়ে দেওয়া হয়, কিন্তু তার ছবি সারা ভারতে সংবাদপত্রে প্রকাশিত হয়। এমনই একটি চিত্র তেলঙ্গানার একজন কুখ্যাত গ্যাংস্টার হ্যারল্ড দাস দেখেছেন, যিনি তার ভাই অ্যান্টনি দাসকে তার সম্পর্কে জানান। অ্যান্টনি সঙ্গে সঙ্গে তার সঙ্গে দেখা করার জন্য থিওগের দিকে রওনা হয়।

এদিকে, শানমুঘামের আত্মীয়রা পার্থী এবং তার পরিবারকে হত্যা করার চেষ্টা করে এবং পার্থি তামিলনাড়ুর একজন উচ্চপদস্থ, সশস্ত্র পুলিশ অফিসারকে তার বাড়িতে সুরক্ষার জন্য পাঠানোর অনুরোধ করে। নেপোলিয়ন হিসাবে পার্থীর অনুরোধ মঞ্জুর করা হয়েছে, সম্প্রতি দিল্লির সাথে তার বীরত্বের পরে পদোন্নতি হয়েছে, [ক] তার পরিবারকে রক্ষা করার জন্য নিযুক্ত করা হয়েছে। পার্থির সাথে সাক্ষাত করার সময়, অ্যান্টনি জোর দিয়ে বলেন যে পার্থী তার ছেলে লিও দাস, যিনি একটি অগ্নি দুর্ঘটনায় মারা গেছেন বলে ধারণা করা হয়েছিল, 

কিন্তু পার্থী জোরালোভাবে লিও হওয়ার বিষয়টি অস্বীকার করে। অ্যান্টনি তাকে তার পরিচয় স্বীকার করে আত্মসমর্পণ করতে বা পরিণতি ভোগ করার হুমকি দেয়। পার্থি সত্যার সাথে দেখা করে এবং তাকে বলে যে লিও একজন গণহত্যাকারী, তাকে পার্থির অতীতে খনন করতে প্ররোচিত করে। একই সময়ে, জোশি লিওর অতীত খনন শুরু করে এবং তার বন্ধু হৃদয়রাজ ডি'সুজা সম্পর্কে জানতে পারে, যাকে গ্রেপ্তার করা হয়েছিল এবং তিন দিনের মধ্যে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। ইরুধয়রাজের সাথে দেখা করে, জোশি লিওর অতীত সম্পর্কে জানতে পারে।

অতীত: 1999 সালে, অ্যান্টনি দাস অ্যান্ড কোং নামে একটি তামাক কারখানা প্রতিষ্ঠা করেন। হ্যারল্ড কানাডা থেকে ফিরে আসেন এবং তাদের তামাকজাত দ্রব্য বন্ধ না হওয়ায় মাদক চোরাচালান শুরু করেন। অ্যান্টনির যমজ সন্তান লিও এবং এলিসা দাস ব্যবসা সুষ্ঠুভাবে চালানোর জন্য তাদের জন্য নোংরা কাজ করেছিল। অ্যান্টনি, জাদুবিদ্যায় দৃঢ় বিশ্বাসী হওয়ায়, তার জ্যোতিষীর পরামর্শের ভিত্তিতে এলিসাকে বলি দেওয়ার চেষ্টা করে, কারণ এটি তাদের তামাকজাত দ্রব্যগুলিকে বন্ধ করতে দেয়। রাগান্বিত হয়ে লিও হ্যারল্ডের সমস্ত ওষুধে আগুন ধরিয়ে দেয়, কিন্তু হ্যারল্ড এলিসাকে হত্যা করতে সক্ষম হয় এবং অ্যান্টনি লিওকে গুলি করে, যাকে মৃত বলে ধারণা করা হয়।

বর্তমান: এটি শুনে, জোশি নিশ্চিত হন যে পার্থী লিও নয়, অন্যদিকে সত্যও এর নিশ্চিত প্রমাণ পান। এদিকে, অ্যান্টনি সিদ্ধুকে অপহরণ করে এবং তাকে বলে যে সে সিদ্ধুকে বলি দেবে কারণ সে এলিসাকে বলি দিতে পারেনি। পার্থি এবং নেপোলিয়ন অ্যান্টনিকে অনুসরণ করে, ফলে একটি ধ্বংসাত্মক গাড়ি তাড়া করে। পার্থি অবশেষে তাদের সাথে ধরা পড়ে এবং অ্যান্টনি এবং তার লোকদের শেষ করে, কিন্তু সিদ্ধুকে খুঁজে পায় না। 

হ্যারল্ড অ্যান্টনির মৃত্যুর কথা জানতে পারেন এবং সিধুর বিনিময়ে পার্থিকে অ্যান্টনির মৃতদেহ আনতে ডাকেন। পার্থি যখন হ্যারল্ডের কোলে যায়, হ্যারল্ড প্রকাশ করে যে সে সত্য এবং মেথিকে হত্যা করার জন্য লোক পাঠিয়েছে। যাইহোক, নেপোলিয়ন, জোশি এবং হায়েনারা সব পুরুষকে শেষ করে দেয়। হ্যারল্ডের লোকেরা পার্থিকে আক্রমণ করে, যে তাদের প্রতিহত করতে পারে। হ্যারল্ড এবং পার্থি একটি মুষ্টিযুদ্ধে লিপ্ত হয়, যেখানে পার্থি একটি বন্দুক ধরে এবং বন্দুকের পয়েন্টে হ্যারল্ডকে ধরে রাখে।

এই মুহুর্তে, হ্যারল্ড স্বীকার করে যে পার্থী লিও নয় এবং বলে যে সে এবং তার পরিবার অবাধে চলাফেরা করতে পারে। যাইহোক, পার্থি হাসতে শুরু করে এবং শেষ পর্যন্ত স্বীকার করে যে হ্যারল্ডকে গুলি করে এবং পুরো দাস অ্যান্ড কোং কারখানায় বিস্ফোরণ ঘটিয়ে সে লিও। লিও বলেছেন যে তিনি তার অতীতে ভাল কিছুই করেননি এবং যে কেউ তার ইতিহাস জানে তাকে বেঁচে থাকতে হবে না। 

পার্থি তার শান্তিময় জীবনে ফিরে আসে। পার্থি তার শান্তিপূর্ণ জীবনে ফিরে আসে এবং শীঘ্রই একটি ফোন কল পায়। কলকারী প্রকাশ করে যে সে জানে পার্থী লিও এবং তাকে বলে যে দাসের কারখানা ধ্বংস করা যথেষ্ট নয় কারণ সারা ভারতে মাদকদ্রব্য ছড়িয়ে পড়েছে। কলকারী আরও বলে যে সে জানে পার্থি তার পরিচয় চিনতে পেরেছে [খ] এবং পার্থি বিরক্তিতে দীর্ঘশ্বাস ফেলে।

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রিয়তান্তের মাঝে এবং যাদেরাই মুভিটি দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url