Ganapath Full Movie download - Ganapath

আপনি যদি সম্পূর্ণ Ganapathমুভি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে Ganapath মুভিটি সম্পূর্ণ ডাউনলোড করে নিন এবং তারপরে Ganapath মুভিটি দেখে ফেলুন.
                                                         
Ganapath


                            DOWNLOAD


Ganapath সিনেমার তারাকাগুলির নাম

  1. গণপথ "গুড্ডু"/দালিনীর চরিত্রে টাইগার শ্রফ
  2. অমিতাভ বচ্চন মহর্ষি দালাপতির চরিত্রে, গণপথের দাদা
  3. জাসি চরিত্রে কৃতি শ্যানন
  4. ডিম্পল চরিত্রে এলি আভ্ররাম, জনের বান্ধবী
  5. শিবের চরিত্রে রহমান, গণপথের পিতামীরার চরিত্রে গওহর খান, গণপথের মা
  6. কাইজাদের চরিত্রে জামিল খান
  7. সিনিয়র হিসেবে গিরিশ কুলকার্নি
  8. শাইনার চরিত্রে শ্রুতি মেনন
  9. ডিম্পলের বয়ফ্রেন্ড জন ইংলিশ চরিত্রে জিয়াদ বাকরি
  10. তাবাহী চরিত্রে জেস লিয়াউদিন

ক্রিতিক্সদের প্রতিক্রিয়া

Ganapath সমালোচকদের কাছ থেকে নেতিবাচক পর্যালোচনা পেয়েছে। এনডিটিভি-র সাইবল চ্যাটার্জি ছবিটিকে 1.5/5 স্টার দিয়ে রেট করেছেন এবং লিখেছেন "গণপথ হল বেদনাদায়ক মটর-মস্তিষ্কের পাল্প যা একটি ভয়ানক পাতলা গল্পের খাবার তৈরি করে। এটি একেবারে শূন্য, চকচকে হ্যাকনিডের সাহায্যে নিজেকে তীরে তুলতে সংগ্রাম করে। কখনই কাজটি করার সুযোগের মধ্যে নেই।"ইন্ডিয়া টুডে-র ভাবনা আগরওয়াল ছবিটিকে 1.5/5 স্টার দিয়ে রেট দিয়েছেন এবং লিখেছেন "'গণপথ' একেবারেই কোনো অবকাশ দেয় না। আপনি যদি দ্বিতীয়ার্ধে এটি আরও ভালো হওয়ার আশা করেন , যেমন জেনারেল জেডকে প্রায়ই বলতে শোনা যায় 'আপনি দেলুলুতে আছেন'।"

টাইমস নাউ-এর সোনাল পান্ড্য ছবিটিকে 1.5/5 স্টার দিয়ে রেট দিয়েছেন এবং লিখেছেন "এই অর্থহীন মূল গল্পে টাইগার শ্রফ লোফার থেকে লিডার হয়ে যায়"। মিড-ডে-এর হিরেন কোতওয়ানি ছবিটিকে 1.5/5 স্টার দিয়ে রেট করেছেন এবং লিখেছেন "যা গণপথকে আগের দিনের ত্রাণকর্তা-নায়ক চলচ্চিত্র থেকে আলাদা করে তোলে তা হল পরিচালক বাহল এটিকে দেশি ম্যাড ম্যাক্সের মতো দেখানোর চেষ্টা করেছেন, যদিও তা অপ্রীতিকর। নকশা এবং দুর্বল প্যাকেজিং"

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস-এর শুভ্রা গুপ্তা 1/5 স্টার দিয়ে ফিল্মটিকে রেট দিয়েছেন এবং লিখেছেন "যা আশ্চর্যের মতো আসে তা হল এই ফিল্মটি কতটা ভয়ানক, প্রায় আড়াই ঘন্টার রান-টাইমে কার্যত কোন রিডিমিং বৈশিষ্ট্য ছাড়াই।"[27] ওটিটি প্লে-এর স্বেতা রামকৃষ্ণান ছবিটিকে 1.5/5 স্টার দিয়ে রেট করেছেন এবং লিখেছেন "গণপথ একটি পরিচয় সংকট সহ একটি তারিখের হিন্দি চলচ্চিত্র।

দ্য হিন্দু রিভিউ-এর অনুজ কুমার পরামর্শ দেন যে টাইগার শ্রফের অ্যাকশন এবং নাচের দক্ষতা থাকা সত্ত্বেও "গণপথ" তার সম্ভাব্যতা অনুযায়ী বাঁচার জন্য সংগ্রাম করে, একটি দুর্বল কাহিনী এবং সম্পাদনের কারণে। চলচ্চিত্রের যুক্তির অভাব এবং বিভিন্ন দিক থেকে মধ্যপন্থা তার ত্রুটিগুলিকে অবদান রাখে।

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই পোস্টটা আপনাদের ভালো লেগেছে এবং Ganapath মুভিটি ডাউনলোড এর লিংক এখান থেকে পেয়ে গেছেন। যদি আপনাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই যাদেরাই Ganapath মুভিটি দেখা দরকার তাদের কাছে শেয়ার করে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url