জিপি ইন্টারনেট অফার ২০২৩ - গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ

আপনারা অনেকে আসেন যারা জিপি সিম ব্যাবহার করেন। আর এই সিম টি বাংলাদেশে বেশ জনপ্রিয়। আজকে আমরা এই পোস্ট এর মাদুঅমে আপনাদেরকে জিপি ইন্টারনেট অফার এবং জিপি সিম এর সকল তথ্য আপনাদের সাথে শেয়ার করব।
                                              
জিপি ইন্টারনেট অফার ২০২৩

ভুমিকা

প্রিয় পাঠক আপনারা যারা জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে এসেছেন তারা একদম ঠিক জায়গায় এসেছেন। আজকে আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে জিপি ইন্টারনেট অফার সহ জিপি সিমের অন্যান্য বিষয়গুলো তুলে ধরব অর্থাৎ জিপি ইন্টারনেট অফার দেখার কোড জিপি সিমের কল রেট জিপি সিমের ইতিহাস এবং জিপি সিম ব্যবহারের সুবিধাগুলি। যদি আপনারা এই বিষয়গুলো জানতে চান তাহলে আমাদের এই পোস্টটি মনোযোগ ভাবে পড়ুন আর আপনাদের সুবিধার্থে সূচিপত্রে সকল কিছু দেয়া হলো, আপনারা চাইলে সূচিপত্রের মাধ্যমে খুব সহজেই নির্দিষ্ট বিষয় সিলেক্ট করে পড়তে পারবেন।

জিপি ইন্টারনেট অফার

আসলে জিপি এর অর্থ হল গ্রামীণফোন। এই গ্রামীণফোন ব্যবহারকারীদেরকে ২০২৩ সালের দুর্দান্ত কিছু অফার দিচ্ছে। আমার চেষ্টা করেছি সেই অফার গুলো আপনাদের সাথে শেয়ার করা। আশা করি আপনারা আমাদের এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়বেন। আপনারা যদি কম টাকায় বেশি এমবি অর্থাৎ জিপি এমবি অফার কিনতে চান তাহলে এই অফারের কোড গুলো আপনারা সংগ্রহ করে নিতে পারেন। তবে সকল সিমে এই অফার গুলো নাও কাজ করতে পারে। আমরা চেষ্টা করেছি জিপি সিমের যত অফার আছে সবগুলো আপনাদের সাথে তুলে ধরতে। নিচে ২০২৩ সালের গ্রামীণফোন ইন্টারনেট অফার কোড দেওয়া আছে। আপনারা চাইলে এই কোডগুলো ডায়াল করে পছন্দের ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন।

গ্রামিন এমবি অফার 5 টাকায় ১ জিবি

5 টাকায় ১ জিবি এমবি অফারটি পেতে হলে কিছু শর্ত রয়েছে। ৫ টাকায় ১ জিবি অফারের শর্তগুলো হলো গ্রামিন সিম গ্রাহকদের মধ্যে যেসকল গ্রাহক 150 KB এর নিচে MB ব্যবহার করেছেন তারা এই অফারটি পাবেন।

১৭ টাকায় ১ জিবি কোড

গ্রামীন সিমে ১৭ টাকায় ১ জিবি অফারটি নতুন সংযোগের ক্ষেত্রে প্রযোজ্য হবে। জিপি নতুন সংযোগের ক্ষেত্রে ১৭ টাকা রিচার্জ এ পাবেন ১ জিবি ইন্টারনেট। মেয়াদ ৭ দিন। এই অফারটি নতুন সিমের ক্ষেত্রে সর্বোচ্য ৯ বার নিতে পারবেন (মাসে ১ বার)। প্রত্যেক মাসে অফার কেনার অবশিষ্ট সুযোগ জানতে ডায়াল *১২১*১১১১#

৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন

যে সকল জিপি সিমে প্রিপেইড গ্রাহকগণ বিগত ৩ মাসে 150 KB এর কম ইন্টারনেট ডাটা ব্যবহার করেছেন, শুধু সেই সকল মানুষই মাত্র এই ইন্টারনেট প্যাকেজ নিতে পারবেন।

17 টাকায় ২ জিবি

১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফারটি ৩০ দিনের জন্য বেশির ভাগ সিমের ক্ষেত্রেই প্রযোজ্য। 17 টাকায় ২ জিবি অফারটি সাধারনত দুইবার নেওয়া যায়। এই অফারটি ক্রয় করতে ডায়াল করতে হবে *৫০২০*২২১১#। আরও জানুন - ২ জিবি ১৭ টাকায়

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

100 টাকায় 10 জিবি ইন্টারনেট অফারটি গ্রহকরা এই অফারের জন্য প্রযোজ্য তাদের এস এম এস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়ে থাকে। এই অফারটির কোড হলো - *১২১*৫৩৩৯#। অফারটির মেয়াদ ৩০ দিন। যারা এই অফারের জন্য প্রযোজ্য তারাই শুধু এই অফারটি নিতে পারবেন। এই অফারটির মেয়াদ হলো ৭ দিন। ডায়াল কোড হলো *৫০০*৪৫#।

১৮ টাকায় ২ জিবি জিপি

গ্রামিনফোন ইন্টারনেট অফার ১৮ টাকায় ১ জিবি সবাই পাবেন না। যেসকল সিমে এই অফারটি প্রযোজ্য সেসকল সিমে এই অফারটি এসএমএস এর মাধ্যমে গ্রহকদের জানিয়ে দেওয়া হয়। যেসব সিম ১ মাসের বেশি বন্ধ ছিল সে সকল সিমে এই অফারটি নিতে পারবেন। এই অফারটির মেয়াদ ৭ দিন অফারটি নিতে ডায়াল করতে হবে *১২১*৫০৮০#।

জিপি ইন্টারনেট অফার ২০২৩

  1. ৩ জিবি ইন্টারনেট পাবেন মাত্র ৫১ টাকাই, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫০৭১#
  2. ৮ জিবি ইন্টারনেট ১১৫ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫০৭২#
  3. ১০ জিবি + ৩০০ মিনিট ৩০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৩২০৬#।
  4. ২৫ জিবি ইন্টারনেট ৩০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫১৪৫#।
  5. ৩৫ জিবি + ৮০০ মিনিট ৬০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫২৬২#।

জিপি অফার দেখার নিয়ম

জিপি ইন্টারনেট অফার প্যাক সচল হওয়ার পরে অটোরিনিউ চালু করতে "ON" লিখে 25000 এ SMS পাঠাতে হবে অথবা ডায়াল করুন *121*3042#। তাছাড়া ব্যবহারকারী চাইলে অটোরিনিউ বন্ধ করতে পারে "OFF" লিখে 25000 এ SMS পাঠাতে পারে বা *121*3043# ডায়াল করুন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4#।

জিপি সিমে এসএমএস কেনার কোড



৫০ এস এম এস ১৩ টাকা
*121*1015*1#
২০০ এস এম এস ৪৭ টাকা
*121*1015*6#
১০০ এস এম এস ২৩ টাকা
*121*1015*2#
১০০ এস এম এস ২৭টাকা
*121*1015*5#
১০০ এস এম এস ৩২ টাকা
*121*1015*7#
২০০ এস এম এস ৪২ টাকা
*121*1015*3#
৫০ এস এম এস ১৬ টাকা
*121*1015*4#
৩০০ এস এম এস ৭৭ টাকা
*121*1015*9#
৪৯৯ এস এম এস ৯৬ টাকা
*121*1015*10#
২০০ এস এম এস ৫৭ টাকা
*121*1015*8#

শেষ কথা

আশা করি জিপি ইন্টারনেট অফার ২০২৩ এই পোষ্টির মাধ্যমে আপনারা গ্রামীণফোনের সকল অফার এবং জিপি সিমে এসএমএস কিভাবে কিনতে হয় জিপি সিমে ইন্টারনেট কিভাবে চালু করতে হয় সকল বিষয় সম্পর্কে জানতে পেরেছেন। যদি আমাদের এই পোস্ট সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকে তাহলে আপনি কমেন্ট বক্সে আপনার কমেন্ট টা করে যেতে পারেন এতে আমরা উপকৃত হবে এবং আমাদের পোস্টগুলোকে আরো ভালো করার চেষ্টা করব। ধন্যবাদ।

আরো পড়ুনঃ অনলাইনে ট্রেনের টিকিট কাটার নিয়ম জেনে নিন বিস্তারিত

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url